Senin, 14 April 2014

benefits of lemon juice in cold water

benefits of lemon juice in cold water এর উৎপত্তি স্পষ্ট নয় যদিও শেষ পর্যন্ত প্রথম শতাব্দীতে ইতালি , ইউরোপ আসে আগে , লেবু ভারত, চীন ও মায়ানমার থেকে আসছে মনে করা হয় . কিন্তু এটা স্পষ্ট এবং লেবুর চমত্কার প্রাকৃতিক স্বাস্থ্য benefits.Lemon যে সর্বজন গৃহীত আসলে ভাল তার অ্যান্টিঅক্সিডেন্টসমূহের এবং বিরোধী cancercharacteristic জন্য বলা হয় ; এটি অনেক রোগ এবং অসুস্থতা জন্য আরোগ্যের হিসাবে ব্যবহৃত হয়েছে. এর ভিটামিন সি, ইমিউন সিস্টেম প্রতিপোষক হজম সিস্টেম সাহায্য , ক্যান্সারের ঝুঁকি কমিয়ে, হার্ট অ্যাটাকের ঝুঁকি কমাতে ক্ষত নিরাময় দৃঢ় করা থেকে ছোটো , অনেক স্বাস্থ্য বেনিফিট প্রদান করা হয়.

আপনি লেবু এর অন্যান্য বেনিফিট বিবেচনা করলে এটা আরও বেশি আশ্চর্যজনক. লেবু রস বীজঘ্ন হিসাবে ব্যবহার করা যেতে পারে , উন্মুলয়িতা দাগ , কুকার ক্লিনার এবং পুরানো মোম অপসারণ . এটি এমনকি কীটনাশক হিসেবে ব্যবহার করা যাবে. এটি তাই অনেক সুবিধা আছে; লেবুর ফল সব বাণিজ্যের জ্যাক ভালো হয়.

এমনকি তার অম্লস্বাদ সঙ্গে লেবুর ক্ষারীয় খাদ্য. এটি ক্যান্সার এবং অন্যান্য অসুস্থতা ঝুঁকি কমাতে সত্যিই গুরুত্বপূর্ণ. এটা প্রায় সাত শরীরের pH এর মাত্রা স্থির করতে সাহায্য করে. লেবু এছাড়াও রক্ত এবং একটি ভাল বিষ অপসারণের শুদ্ধ . কাঁচা লেবুর রস আপনি খেতে কোন খাদ্য থেকে রক্ত দ্বারা গৃহীত চিনির পরিমাণ কমিয়ে দিতে হবে এসিড আছে. কিডনি এবং পাচনতন্ত্র আপ পরিষ্করণ লেবুর রস আরেকটি সুবিধা. Detoxification এছাড়াও লেবুর রস অনেক সুবিধা এক.

পাতি লেবু এর বল্কল নিজেই ফাইবার রয়েছে যা ফলমধ্যে প্রাপ্ত শালিজাতীয় পদার্থবিশেষ রয়েছে . অতএব লেবুর রস রুটিন খরচ ভীষণ মোটা মানুষের কিছু চর্বি হারান সাহায্য করবে.

এটা ব্যাপকভাবে পরিচিত হয়, লেবুর রস ভিটামিন C পূর্ণ. যে চরিত্রগত গরম জল এক গ্লাস মধ্যে মিশিয়ে কাঁচা লেবুর রস দৈনিক খরচ ভাল ক্যালসিয়াম শোষণ করে আপনার শরীরের সাহায্য করবে নিশ্চিত. তার স্বপক্ষে ক্যালসিয়াম বৈশিষ্ট্যগুলো সঙ্গে, হাড় শক্তি জন্য ভাল লেবু, অজাত শিশুর হাড় বিল্ডিং এবং অস্টিওপরোসিস দূরে রাখা.

লেবু রস এছাড়াও স্নায়ু জন্য বড় pacifier হয় . এটা সেটি আপনার স্নায়ু প্রকৃতপক্ষে আপনি ঘনত্ব এবং মেমরি ধার বরাবর, পটাশিয়াম রয়েছে . আপনার মনের শান্তি না এবং আপনার নার্ভ wrecking হয়, কারণ আপনি কি কখনো ঘুমাতে পারিনি মত অনুভূত সুতরাং, যদি লেবুর রস এক গ্লাস নিতে এবং শুধু শান্ত হোন .

লেবু রস আপনার ইমিউন সিস্টেম উন্নত করতে সাহায্য করতে পারেন. উন্নত ইমিউন সিস্টেম দিয়ে আপনি ক্যান্সার, সংক্রমণ এবং একটি ঠান্ডা ধরার ঝুঁকি কমে যায়. ঈষদুষ্ণ পানি দিয়ে মিশিয়ে টাটকা লেবুর রস এছাড়াও নিয়মিত নেওয়া যদি হাঁপানি উপশম সাহায্য করতে পারেন.

Tidak ada komentar:

Posting Komentar