Kamis, 26 Juni 2014

cara memakai jilbab pashmina sifon ala april jasmine

cara memakai jilbab pashmina sifon ala april jasmine আপনি প্লেইন পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় হিজাব Pashmina একটি বিকল্প হিসাবে ব্যবহার করতে পারেন অবগুণ্ঠন এক ধরনের সহজ. আপনি তাই এটি সুরেলা দেখায় পোশাক পরা রঙ সঙ্গে কাস্টমাইজ করা যায় এমন রং বেছে নিতে পারেন.

হিজাব Pashmina অনেক কিছু পছন্দ করা হয়, কারণ ভাল ধৃত এবং যখন দেখা অঙ্কিত পড়ে তাই সবসময় কোন গড়বড় ঝরঝরে দেখায় যখন. কিন্তু পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় Pashmina হিজাব ঘাটতি একটু পিচ্ছিল হয়, তাই এটি ব্যবহার স্পষ্টতা প্রয়োজন. Nikainaa.blogspot.com ব্লগে নীচের উদ্ধৃত হিসাবে, হিজাব টিউটোরিয়াল Pashmina পরতে কিভাবে ছবি দেখতে যান.


আপনি উপরের ছবিতে অধ্যয়ন ও সিরিয়াল নম্বর অনুযায়ী পদক্ষেপ অঙ্কন নির্দেশিত হয়েছে ধাপে অনুসরণ করতে পারেন. আপনি এখনও বিভ্রান্ত করা হয়, তাহলে আপনি এই অধ্যাদেশ অধীনে ব্যবহার একটি সংক্ষিপ্ত পর্যালোচনা পড়তে পারেন.

     একটি পিন শক্তিশালী অবস্থানে পিনযুক্ত যাতে প্রথম ধাপে,, ক্রস অবস্থান দ্বারা দেখানো হয়েছে একটি Pashmina মাথার কাপড় অবস্থান গ্রহণ.
     এর পর Pashmina বাঁদিক থেকে এটি সমস্ত গ্রহণ করা এবং সামনে যে দিকে নিতে.
     তাই অসমান আপ আনুন.
     ট্রিম অবস্থান Pashmina মাথায় সুন্দরভাবে তার আগে ও blotter, প্রতিপালিত.
     2 ছোট পক্ষের এবং দীর্ঘ আছে.
     যাও Dipentul সংক্ষিপ্ত দিকে অতিরিক্ত তরঙ্গ তৈরি করতে ফিরে একটি বিট বাকি.
     দীর্ঘ দিকে নিয়ে যান এবং ডান গাল বন্ধ করতে সময় লাগবে.
     সুন্দরভাবে Bros.
     বাকি টিপ আচ্ছাদিত ব্যাক ফিরে যাও তোলা হয়েছিল.
     শেষবার বাম কাঁধে মধ্যে ব্রোচ বা পিন পিনযুক্ত এবং ছাঁটা.

হার্ড তাই নয় কি নেই? সৃজনশীল ব্যবহারের প্লেইন পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় হিজাব Pashmina ছাড়াও, তবে আপনাকে যদি আপনি হিজাব করার অনুপ্রেরণা যোগ করতে পারেন, তাই ব্লগে http://cara-memakai-jilbab-kreasi.blogspot.com অবগুণ্ঠন সৃষ্টিকে টিপস এবং টিউটোরিয়াল অনুসরণ করে অন্যান্য সৃষ্টিকে করতে পারেন. গুড লাক!

Tidak ada komentar:

Posting Komentar